নিজের সৌন্দর্য ও ফিটনেসের ‘রহস্য’ জানালেন নায়িকা

নিজের সৌন্দর্য ও ফিটনেসের ‘রহস্য’ জানালেন নায়িকা

বিনোদন স্পেশাল

সেপ্টেম্বর ১২, ২০২৪ ৮:১৬ পূর্বাহ্ণ

বলিউডের অনেক অভিনেত্রীই আছেন যারা নিজেদের সৌন্দর্য ও ফিটনেস ধরে রাখতে বহু রকমের ট্রিটমেন্ট নিয়ে থাকেন। তবে এ ক্ষেত্রে ব্যতিক্রম হিন্দি সিনেমার নায়িকা কারিনা কাপুর খান। এক সময়ের দ্যুতি ছড়ানো এ নায়িকাকে দেখে এখনও চমকে যান তার অনুরাগী ও ভক্তরা।

৪৪-এ পা রাখা এ নায়িকার ফিট থাকার নেপথ্যে রয়েছে বেশ কিছু রহস্য। তবে কোনো রকম আর্টিফিশিয়াল ট্রিটমেন্ট নয়, ঘরোয়া শরীরচর্চাতেই নিজের সৌন্দর্য ও ফিটনেস ধরে রেখেছেন কারিনা কাপুর।

মূলত বোটক্স, ফিলারের ট্রিটমেন্টে সৌন্দর্য ও ফিটনেস ধরে রাখার চেষ্টা করেন বলিউড অভিনেত্রীরা। অভিনয় জগতে এমন বহু তারকা রয়েছেন, যারা কৃত্রিম পদ্ধতিতে নিজেদের সৌন্দর্য বাড়িয়েছেন। কিন্তু সে দিকে কখনোই পা বাড়াননি কারিনা।

সম্প্রতি বলিউড নির্মাতা করণ জোহরের এক শো-তে বোটক্স প্রসঙ্গে কথা বলেন কারিনা। সেখানে অভিনেত্রী জানান, নিজের সৌন্দর্য ধরে রাখতে এমন কোনো কিছুরই দরকার নেই। যদিও এসব আর্টিফিশিয়াল ট্রিটমেন্টের পেছনে স্বামী সাইফ আলী খানেরও আপত্তি রয়েছে বলে জানান তিনি।

অভিনেত্রীর ভাষায়, ‘সাইফ এখনও এ বয়সে আমাকে এভাবেই দেখতে ভালোবাসেন। আমিও আমার বয়স নিয়ে গর্বিত। ৪৪ বছরেও আমি তার কাছে আকর্ষণীয়। আসলে বয়স লুকানোর বিষয় না, বরং উদ্‌যাপনের বিষয়। আমি এমন সব সিনেমাই করি, যেখানে আমার বয়স স্পষ্ট বোঝা যায়, সে জন্য আমি গর্বিত। আমি চাই, আমি ব্যক্তিগত জীবনে ঠিক যেমন, আমার দর্শকরাও সেভাবেই দেখুক’।

তবে কারিনা নিজেকে ফিট রাখতে ডায়েটের ওপর বেশ সতর্ক। তার কথায়, ‘বোটক্স না করালেও শরীরচর্চা করি। ভালো খাওয়া দাওয়া করি, ভালো ওয়াইন ছাড়া মদ্যপান করি না। ভালো বন্ধুদের সঙ্গেও যোগাযোগ রাখি।’

এক সময়ের জিরো সাইজের নায়িকা কারিনা কাপুর এখন দুই সন্তানের জননী। ক্যারিয়ারের তুঙ্গে থেকেই সাইফকে বিয়ে করেন। যদিও সে সময় বিয়ে করতে নাকি অনেকেই নিষেধ করেছিলেন তাকে। কিন্তু মানা শোনেননি কারিনা। কারণ ব্যক্তিগত জীবনের সিদ্ধান্ত নিয়ে বরাবরই আত্মবিশ্বাসী কাপুর পরিবারের এই লাস্যময়ী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *