অনন্যার সঙ্গে বিচ্ছেদ, প্রেম নিয়ে গোপন তথ্য ফাঁস করলেন আদিত্য

অনন্যার সঙ্গে বিচ্ছেদ, প্রেম নিয়ে গোপন তথ্য ফাঁস করলেন আদিত্য

বিনোদন স্পেশাল

অক্টোবর ২১, ২০২৪ ৬:৪০ পূর্বাহ্ণ

বলিউডের জনপ্রিয় অভিনেতা আদিত্য রায় কাপুর। যাকে এলিজিবল ব্যাচেলর বলা হয়ে থাকে। যার ঝুলিতে আছে অসংখ্য হিট ছবি। যদিও ছবির সংখ্যা খুব বেশি না হলেও তার খ্যাতির কোনো ঘাটতি নেই। ভক্ত-অনুরাগীর লম্বা তালিকাও আছে আদিত্যের।

তার ব্যক্তিগত জীবনও নানা সময়ে উঠে আসে চর্চায়। চলতি বছরের শুরুতে অনন্যা পান্ডের সঙ্গে সম্পর্কে ইতি টানেন এ অভিনেতা। তারপর থেকে একাকী বলিপাড়ার এ সুদর্শন অভিনেতা।

আনন্দবাজার সূত্রে জানা যায়, একই সম্পর্কে প্রতিশ্রুতিবদ্ধ থাকতে খুব একটা স্বচ্ছন্দ নন আদিত্য রায় কাপুর। সম্প্রতি কারিনা কাপুরের অনুষ্ঠানে সম্পর্ক নিয়ে মুখ খোলেন এ অভিনেতা। সম্পর্কের মূল ভিত হলো বিশ্বাস। পরস্পরের হাত সারাজীবনের জন্য ধরে রাখার বিশ্বাস না থাকলে সেই সম্পর্ক খুব পোক্ত হয় না।

আদিত্য কি একসঙ্গে সারাজীবন পথচলার প্রতিশ্রুতি দিতে ভয় পান?—এমন প্রশ্নের উত্তরে অভিনেতা বলেন, প্রতিশ্রুতি বা কথা দিতে ভয় মোটেই পান না তিনি। একটা সময় দীর্ঘমেয়াদি সম্পর্কে থাকার অভিজ্ঞতা তার রয়েছে।

এখন ভাবনাচিন্তায় পরিবর্তন এসেছে। একা থাকার ভয় রয়েছে বলেই প্রেমের সম্পর্কে জড়াতে হবে—এমন তিনি মনে করেন না। বরং নিজের ভেতর থেকে কারও সঙ্গে থাকার ইচ্ছে হলেই তবে সম্পর্কের জন্য এগোনো উচিত বলে মনে করেন আদিত্য।

তিনি বলেন, ‘আমি একটি সম্পর্কে স্থায়ীভাবে থাকতে ভয় পাই, এমন মোটেও নয়। তরুণ জীবনে আমার একটা সম্পর্কের মেয়াদ ছিল পাঁচ বছর। আরেকটি সম্পর্কে ছিলাম তিন বছর। তাই সম্পর্কে কথা দিতে ভয় আমি পাই না।’

এ অভিনেতা বলেন, কারও সঙ্গে থাকার ইচ্ছে অনুভব করতে হবে। জোর করে হয় না। অথবা একা থাকতে ভয় লাগে বলে কারও সঙ্গে সম্পর্ক গড়ে তুলব— এমনও আমি বিশ্বাস করি না।

বর্তমানে নিজের সঙ্গে সময় কাটাচ্ছেন অভিনেতা। নিজেকে নিয়ে নাকি তিনি বেশ সন্তুষ্ট। একা থাকায় তাই কোনো আক্ষেপ নেই। বর্তমানে আসন্ন ছবি ‘মেট্রো ইন দিনো’র প্রচার নিয়ে ব্যস্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *