আজ থেকে ক্যাম্প শুরু টাইগারদের, শুরুতেই গুরুত্বপূর্ণ পরীক্ষা

আজ থেকে ক্যাম্প শুরু টাইগারদের, শুরুতেই গুরুত্বপূর্ণ পরীক্ষা

খেলা

আগস্ট ৩, ২০২৪ ৮:৩৩ পূর্বাহ্ণ

তিন দিনের প্রস্তুতি ম্যাচ খেলতে চট্টগ্রামে উড়ে গিয়েছিল টাইগার ক্রিকেটাররা। যেখানে শেষ হয়েছে লাল ও সবুজ দলের মধ্যকার তিন দিনের প্রস্তুতি ম্যাচ।

এর আগে দুইদিনের একটি ম্যাচও হয়েছিল। দুটি ম্যাচ শেষে বাংলাদেশ দলের ক্রিকেটাররা ঢাকার ক্যাম্পে যোগ দেওয়ার অপেক্ষায়।

পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজ সামনে রেখে শনিবার থেকে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টাইগার ক্রিকেটারদের ক্যাম্প শুরু হওয়ার কথা রয়েছে।

ক্যাম্প শুরুর আগে অবশ্য জাতীয় দলের ক্রিকেটারদের ফিটনেস পরীক্ষা হওয়ার কথা রয়েছে। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে এটি হওয়ার কথা রয়েছে সকাল ৬টায়।

এরই মধ্যে বাংলাদেশ জাতীয় দলের প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে ঢাকায় ফিরেছেন। আজ (শুক্রবার) রাতে ফেরার কথা স্পিন বোলিং কোচ মুশতাক আহমেদেরও।

এদিকে ক্যাম্পের শুরুতে থাকছেন না টাইগারদের সাবেক অধিনায়ক সাকিব আল হাসান। গ্লোবাল টি-২০ লিগ খেলতে তিনি এখন কানাডায়। সেখানে ১২ আগস্ট পর্যন্ত খেলার ছাড়পত্র রয়েছে সাকিবের। যে কারণে টেস্টের অনুশীলনে থাকতে পারছেন না এই অলরাউন্ডার।

প্রসঙ্গত, আগামী ১৭ আগস্ট পাকিস্তানের উদ্দেশে উড়াল দেওয়ার কথা রয়েছে বাংলাদেশ দলের। এরপর ২১-২৫ আগস্ট রাওয়ালপিন্ডিতে প্রথম টেস্ট এবং ৩০ আগস্ট-৩ সেপ্টেম্বর করাচিতে দ্বিতীয় টেস্ট হওয়ার কথা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *