আনুশকা-ক্যাটরিনাদের জন্য দিনভর অভুক্ত থাকেন কোহলি-ভিকিরা

আনুশকা-ক্যাটরিনাদের জন্য দিনভর অভুক্ত থাকেন কোহলি-ভিকিরা

বিনোদন স্পেশাল

অক্টোবর ২০, ২০২৪ ৬:০৪ পূর্বাহ্ণ

হিন্দু ধর্মের রীতি অনুযায়ী স্বামীর দীর্ঘায়ু এবং সাফল্য কামনা করে করবা চৌথের দিন উপবাস করেন স্ত্রী। এজন্য সূর্যোদয় থেকে সূর্যাস্ত পর্যন্ত পানাহার থেকে বিরত থাকতে হয়। বলিউডের তারকা অভিনেত্রীরাও তাদের স্বামীদের জন্য এই ব্রত পালন করে থাকেন।

তবে ভারতীয় সংবাদমাধ্যম বলিউড বাবল জানাচ্ছে, করবা চৌথের দিন স্ত্রীদের সঙ্গ দিতে বলিউডের বেশ কয়েকজন প্রভাবশালী তারকাও দিনভর অভুক্ত থাকেন। এমন পাঁচটি বলিউড জুটির কথা প্রকাশ করেছে বলিউড বাবল, যারা করবা চৌথের দিন একসঙ্গে উপবাস পালন করে থাকেন।

এমন জুটিদের মধ্যে শুরুতেই আসে বলিউড এবং ক্রিকেটের মেলবন্ধনে গড়ে ওঠা দারুণ জুটি বিরাট কোহলি এবং আনুশকা শর্মার নাম। দীর্ঘ প্রণয়ের পর ২০১৭ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা। এখনো করবা চৌথের দিন স্ত্রী আনুশকার সঙ্গে দিনভর অভুক্ত থাকেন কোহলি।

বলিউডের তুলনামূলক নতুন জুটি ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ। ২০২১ সালে গাঁটছড়া বাঁধার পর থেকেই ক্যাটরিনার উপবাসে সঙ্গ দিয়ে আসছেন ভিকি।

বিনোদনজগতের একটা ‘কুখ্যাতি’ আছে, এখানে নাকি সংসার টেকে না। অবশ্য এই মতবাদের বিপরীতে ভুরি ভুরি উদাহরণ আছে। এর মধ্যে গুরমিত চৌধুরী এবং দেবিনা বনার্জির কথা বিশেষভাবে উল্লেখ করতেই হয়। ভারতের ছোটপর্দার এই তারকা জুটি বিয়ের পিঁড়িতে বসে ২০১১ সালে। সেই থেকে প্রেমের সৌধ গড়ে চলেছেন তারা। করবা চৌথে একে অপরের সমৃদ্ধির জন্য উপবাস করেন তারা।

বলিউডের উত্তাপ ছড়ানো জুটি সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আডভানি। ‘শেরশাহ’ সিনেমার সেটে শুরু হওয়া তাদের আখ্যান পরিণতি পায় ২০২৩ সালে। করবা চৌথে তারাও একে অন্যের দীর্ঘায়ু এবং উত্তরোত্তর সাফল্যের জন্য দিনভর অভুক্ত থাকেন।

রাজনীতিবিদ রাঘব চাড়াকে বিয়ে করেছেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। গত বছর গাঁটছড়া বাঁধা এই জুটিও করবা চৌথে একসঙ্গে উপবাস করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *