‘আমাদের বন্ধুত্বকে তুমি কী নাম দেবে’

‘আমাদের বন্ধুত্বকে তুমি কী নাম দেবে’

বিনোদন স্পেশাল

আগস্ট ৮, ২০২৪ ৮:৩৭ পূর্বাহ্ণ

দক্ষিণী সিনেমা ইন্ডাস্ট্রির অভিনেত্রী নয়নতারা ‘জওয়ান’ সিনেমায় বলিউড বাদশা শাহরুখ খানের হাত ধরেই আত্মপ্রকাশ করেন। এ সিনেমায় শাহরুখ খানের সঙ্গে জুটি বেশ মনে ধরেছে সিনেমাপ্রেমীদের। জওয়ান ছবিটি বক্স অফিসে সুপার হিট।

সালমান খানের ‘ম্যায়নে পেয়ার কিয়া’ সিনেমার একটি দৃশ্য ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে নেন নয়নতারা। সেখানে দেখা যাচ্ছে— ভাগ্যশ্রী ও সালমানের দৃশ্যের স্থিরচিত্র। নিচে সংলাপ— ‘আমাদের বন্ধুত্বকে তুমি কী নাম দেবে?’ সঙ্গে বাজছে ছবির জনপ্রিয় গান— ‘দিল দিওয়ানা, বিন সজনাকে মানে না…’। নয়নতারা জানিয়েছেন, তার প্রিয় এই ছবিটি তিনি আরও একবার দেখলেন।

নয়নতারা ছবির ক্যাপশনে লিখেছেন— ‘তারা দুজন এবং এই ছবিটি বিশুদ্ধ ভালোবাসা।’ সঙ্গে রয়েছে দুটি ভালোবাসার ইমোজি। বোঝাই যায়, নয়নতারা একজন সালমানভক্ত।

নয়নতারা এই প্রথম নয়, এর আগেও প্রকাশ্যে জানিয়েছেন সালমান খানের প্রতি তার অনুরাগের ভালোবাসা। ২০২২ সালে নয়নতারা-চিরঞ্জীবীর সিনেমার ‘গডফাদার’-এ অতিথি চরিত্রে অভিনয় করেছিলেন বলিউড ভাইজান। সেই সময় নয়নতারা তাকে ধন্যবাদ জানিয়ে লিখেছিলেন— ‘সবাই সালমান স্যারকে ভালোবাসেন, আর কেন ভালোবাসেন তার একটি দৃষ্টান্ত হতে পারে এ সিনেমাটি। ধন্যবাদ, আপনার বিস্ফোরক অভিনয় এ সিনেমাকে আরও বড় করে তুলেছে।’

শুধু নয়নতারাই নন, সম্প্রতি ‘ম্যায়নে পেয়ার কিয়া’ ছবির গানই নিজের গাড়িতে বাজিয়েছিলেন প্রিয়াংকা চোপড়া। ‘আ যা শাম হোনে আয়ি…’ গানের সঙ্গে তিনি লিখেছিলেন নব্বইয়ের দশকের স্মৃতিমেদুরতার কথা। ঘটনাচক্রে প্রিয়াংকা ও নয়নতারা— দুজনেই নব্বইয়ের দশকে কাটিয়েছেন তাদের শৈশব। প্রিয়াংকার জন্ম ১৯৮২ সালে, আর নয়নতারার ১৯৮৪। কিন্তু এতগুলো বছর পরও প্রায় একই রকম জনপ্রিয়তা ধরে রেখেছেন সালমান খান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *