‘আলো আসবেই’র স্ক্রিনশট ফাঁস, ক্ষোভ ঝাড়লেন মৌসুমী

‘আলো আসবেই’র স্ক্রিনশট ফাঁস, ক্ষোভ ঝাড়লেন মৌসুমী

বিনোদন স্পেশাল

সেপ্টেম্বর ৬, ২০২৪ ৯:১৮ পূর্বাহ্ণ

সাবেক তথ্যপ্রতিমন্ত্রী মোহাম্মদ এ আরাফাত ও সংসদ সদস্য ফেরদৌস আহমেদের নেতৃত্বে ‘আলো আসবেই’ নামক একটি হোয়াটসঅ্যাপ গ্রুপের কিছু স্ক্রিনশট সামাজিকমাধ্যমে ভাইরাল হয়। সেখানে দেখা যায়, অভিনেত্রী অরুণা বিশ্বাস পরামর্শ দেন ছাত্রদের ওপর গরম পানি ঢেলে দিতে। ১৬০ সদস্যের ওই গ্রুপে আরও ছিলেন অভিনেত্রী শামীমা তুষ্টি, চিত্রনায়ক রিয়াজ, সাজু খাদেম প্রমুখ। স্ক্রিনশট ফাঁস হওয়ার পর থেকেই গ্রুপে যুক্তদের প্রতি ঘৃণা প্রকাশ করছেন অন্য শিল্পীরা।

বিষয়টি নিয়ে এবার ক্ষোভ ঝাড়লেন জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী। গ্রুপে যুক্ত শিল্পীদের জন্য শিল্পী পরিচয়টা নিজের কাছে লজ্জার বলে মনে হচ্ছে অভিনেত্রীর।

মৌসুমী বলেন, ‘একজন শিল্পী রাজনীতিতে প্রত্যক্ষভাবে সক্রিয় বা নিষ্ক্রিয় থাকবে কিনা তা নির্ভর করে তার মনস্তাত্ত্বিক ও ব্যক্তিসত্তার ওপর। তবে সাধারণ মানুষ বা শিল্পী কেউই রাজনীতিকে উপেক্ষা করতে পারে না। কোনো শিল্পী বা রাজনৈতিক দল যদি গণমানুষের কথা না বলে তাহলে সাধারণ জনগণ তাকে ছুঁড়ে ফেলবে এটাই স্বাভাবিক।’

তিনি বলেন, রাজনীতিকে কেন্দ্র করে ক্ষমতার দাপটে যেসব শিল্পীরা মানবতা লঙ্ঘন করে জাতির কাছে নিচুতার পরিচয় দিয়েছেন। তাদের জন্য আমার শিল্পী পরিচয় আজ লজ্জার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *