‘এই প্রতিবাদ শুধুই যেন তারকাদের প্রচার না হয়ে ওঠে’

‘এই প্রতিবাদ শুধুই যেন তারকাদের প্রচার না হয়ে ওঠে’

বিনোদন স্পেশাল

আগস্ট ১৭, ২০২৪ ৯:১৯ পূর্বাহ্ণ

টালিউডের জনপ্রিয় জুটি সোহিনী সরকার ও শোভন গঙ্গোপাধ্যায়। ঠিক এক মাস পূর্ণ হলো তাদরে বিয়ের। ১৫ জুলাই বিয়ে করে দু’জনে নিজের মতো চাঁদরাত পার করলেও মাসপূর্তিতে একই রাতে নামলেন কলকাতার পথে! আনন্দে নয়, বরং বেদনায় নীল হয়ে।

কলকাতার আরজি কর-কাণ্ডের প্রতিবাদে ১৫ আগস্ট তিনি হাসপাতাল চত্বরে দাঁড়িয়ে জানালেন প্রতিবাদ। সোহিনী সরকার বার্তা দিলেন, ‘আমরা শহরের আর কোনো মেয়ে, তরুণী চিকিৎসকের মতো যন্ত্রণা পেয়ে মরতে রাজি নই। এই প্রতিবাদ আর যেন না করতে হয়। আর যেন কোথাও, কোনও মেয়ের সঙ্গে এমন নারকীয় ঘটনা না ঘটে।’

কথার শুরুতেই সোহিনী জানান, এই মুহূর্তে নমস্কার, ধন্যবাদ কোনোটাই বলার মতো মানসিক অবস্থায় নেই তিনি। এর শেষ কোথায় তাও জানেন না। কেবল জানেন, এই নৃশংস অত্যাচারের শেষ চান। কিভাবে হবে সেটা যারা রাজ্য বা দেশ চালানোর দায়িত্বে রয়েছেন তারা জানবেন, মতামত নববধূর।

একই সঙ্গে অভিনেত্রী সাংবাদিক বন্ধুদের অনুরোধ জানান, তারা যেন আন্দোলনকে সঠিক ভাবে তুলে ধরেন। বললেন, ‘এই প্রতিবাদ শুধুই যেন তারকাদের প্রচার না হয়ে ওঠে।’

বলা দরকার, কলকাতার আরজি কর-কাণ্ডে টলিউড ও বলিউডের বেশিরভাগ তারকাই প্রতিবাদ জানিয়েছেন। টলিউডের শিল্পীরা তো ১৪ আগস্ট থেকেই নেমেছেন রাস্তায়।
সোহেনী সরকার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *