একসঙ্গে ৬ পুরুষের কাছে হেনস্তার শিকার, ভয়ঙ্কর অভিজ্ঞতা জানালেন অভিনেত্রী

একসঙ্গে ৬ পুরুষের কাছে হেনস্তার শিকার, ভয়ঙ্কর অভিজ্ঞতা জানালেন অভিনেত্রী

বিনোদন স্পেশাল

জুলাই ৩০, ২০২৪ ৮:৪০ পূর্বাহ্ণ

স্পষ্টবাদী হিসেবে নিজেকে আলাদাভাবে চিনিয়েছেন ‘নাইট ম্যানেজার’ অভিনেত্রী তিলোত্তমা সোম। অতীতে শ্লীলতাহানিসহ নানা ঘটনা নিয়ে মুখ খুলেছেন তিনি। সম্প্রতি তিলোত্তমা জানিয়েছেন দিল্লি একেবারেই অসুরক্ষিত নারীদের জন্য। তিনি নিজেই এর সাক্ষী।

এবার এক পডকাস্টে সেই ভয়াবহ অভিজ্ঞতার কথা শেয়ার করলেন তিলোত্তমা।

তিলোত্তমা বলেছেন, এক সন্ধ্যায় তিনি বাসের জন্য অপেক্ষা করছিলেন। কিন্তু দুর্ভাগ্যবশত কোনও বাস তিনি পাচ্ছিলেন না। এদিকে রাতও হয়ে আসছিল। হঠাৎ একটি গাড়ি দাঁড়ায় তার সামনে। গাড়ি থেকে ৬ জন পুরুষ নেমে আসে। নিরাপত্তার জন্য স্বাভাবিকভাবেই তাদের থেকে নিজেকে কিছুটা দূরে সরিয়ে নেন তিলোত্তমা। তারপরই অভিনেত্রীকে টার্গেট করে ঐ ৬ পুরুষ।

তিনি আরো বলেন, তারা আমাকে মৌখিকভাবে হেনস্তা শুরু করে। কেউ কেউ ওদের মধ্যে পাথর ছোঁড়ে আবার কেউ কেউ খারাপ নামে ডাকতে থাকে।

তিলোত্তমা আরো একটু দূরে সরে যান। এরপরই তিনি বুঝতে পারেন তাকে এখান থেকে তাড়াতাড়ি চলে যেতে হবে। কিন্তু তিলোত্তমা এটাও বুঝতে পারেন, তিনি যদি দৌড়ান তাহলে তারা পিছু নেবে। বাধ্য হয়ে রাস্তার মাঝে এসে দাঁড়ান তিলোত্তমা। কিন্তু কোনো গাড়িই দাঁড়াচ্ছিল না। অবশেষে দেখেন একটি গাড়ি এসে দাঁড়িয়েছে। গাড়ির সামনের আসনে গিয়েই বসেন তিনি। কিন্তু বুঝতে পারেননি, তার জন্য আরো বিপদ অপেক্ষা করছে।

তিলোত্তমা জানান, ঐ গাড়িতে মেডিকেল সংক্রান্ত চিহ্ন ছিল। তিলোত্তমা ভেবেছিলেন চিকিৎসক যখন তখন ভালোই হবে। তিনি গাড়িতে ওঠে সামনের সিটে বসেন। কিন্তু এরপরই চালকের আসনে থাকা ঐ ব্যক্তি নিজের প্যান্টের চেন খুলে ফেলে। তিলোত্তমা বুঝতে পারেন তার সঙ্গে কী হতে চলেছে।

তিলোত্তমা বলেন, ঐ ব্যক্তি আমার হাত আঁকড়ে ধরে। এরপরই আমি খুব জোরে অজান্তেই তাকে মেরে দিই। ফলে সে গাড়ি থামাতে বাধ্য হয় এবং নিজেই আমাকে গাড়ি থেকে নেমে যেতে বলে।

এই ঘটনায় রীতিমতো স্তম্ভিত নাইট ম্যানেজার সিরিজের এ বাঙালি অভিনেত্রী। জানালেন, সেই ঘটনার স্মৃতি আজও তার কাছে বিভীষিকাময়, আতঙ্কের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *