কষ্ট হলেও ভোট দিতে যাবেন: মাশরাফি

কষ্ট হলেও ভোট দিতে যাবেন: মাশরাফি

দেশজুড়ে

ডিসেম্বর ২৭, ২০২৩ ৮:৪০ পূর্বাহ্ণ

হাঁটুর ইনজুরি নিয়েই নড়াইল-২ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী নন্দিত ক্রিকেটার মাশরাফি মুর্তজা গণসংযোগে নেমে পড়েছেন। সকাল থেকে গভীর রাত পর্যন্ত তিনি দলীয় নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে প্রত্যন্ত অঞ্চল চষে বেড়াচ্ছেন। ভোটারদের সঙ্গে তিনি সালাম, শুভেচ্ছা, কুশল বিনিময় শেষে ভোট চাইছেন।

নড়াইল-২ আসনে দ্বিতীয়বারের মতো আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক ক্রিকেটার মাশরাফি মুর্তজা। দলীয় মনোনয়ন পেলেও হাঁটুর ইনজুরির কারণে তিনি নির্বাচনি মাঠে আসতে বেশ দেরি করেন।

দীর্ঘ এক মাস পর ২৪ ডিসেম্বর মাশরাফী মুর্তজা নড়াইলে আসেন তার  নির্বাচনি এলাকায়। এসেই পায়ের ব্যথা নিয়েই মাশরাফি ভোটের মাঠে নেমে পড়েছেন। আর ভোটের মাঠে মাশরাফিকে পেয়ে দারুণ খুশি ভোটাররা। মাশরাফী যে এলাকায়ই যাচ্ছেন সেই এলাকার মানুষ তাকে শ্রদ্ধা আর ভালোবাসায় বরণ করে নিচ্ছেন।

গণসংযোগকালে ভোটারদের উদ্দেশে মাশরাফি মুর্তজা বলেন, ‘আমি আপনাদের সন্তান। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নড়াইল-২ আসনের অভিভাবক। তিনি দ্বিতীয়বারের মতো আমাকে মনোনয়ন দিয়েছেন। নড়াইল ও লোহাগড়ার  উন্নয়নের স্বার্থে আমি আপনাদের কাছে দোয়া ও নৌকা মার্কায় ভোট চাই। কষ্ট হলেও আপনারা ভোটকেন্দ্রে যাবেন। আপনাদের প্রত্যেকের ভোট আমার প্রয়োজন। নৌকা প্রতীকে ভোট দিয়ে নড়াইল ও লোহাগড়ায় উন্নয়নের ধারা অব্যাহত রাখবেন।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *