কোপার সেমিতে আর্জেন্টিনার একাদশে যে পরিবর্তন আসতে পারে

কোপার সেমিতে আর্জেন্টিনার একাদশে যে পরিবর্তন আসতে পারে

খেলা স্পেশাল

জুলাই ৯, ২০২৪ ৯:১৬ পূর্বাহ্ণ

কোপা আমেরিকার সেমিফাইনালে কানাডার মুখোমুখি হবে আর্জেন্টিনা। সে ম্যাচে দলের কম্বিনেশনে পরিবর্তন আনতে যাচ্ছেন কোচ লিওনেল স্কালোনি। এমন খবর দিয়েছে দেশটির সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টস।

দলের সবচেয়ে সিনিয়র দুই সদস্য অধিনায়ক লিওনেল মেসি ও আনহেল দি মারিয়াকে একসঙ্গে না খেলানোর ব্যাপারে সিদ্ধান্ত নিয়েছিল আর্জেন্টিনার টিম ম্যানেজমেন্ট। কিন্তু কানাডার বিপক্ষে এই দুজনকেই একসঙ্গে খেলানোর পরিকল্পনা করছেন স্কালোনি। কোয়ার্টার ফাইনালে ইকুয়েডরের বিপক্ষে ভালো না করলেও আসরে এখন পর্যন্ত সর্বোচ্চ গোলদাতা লাউতারো মার্টিনেজই আক্রমণে মেসি-দি মারিয়ার সঙ্গী হতে পারেন।

টিওয়াইসি স্পোর্টস জানিয়েছে, আর্জেন্টিনার রক্ষণভাগে কোনো পরিবর্তন আসার সম্ভাবনা নেই। গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজের সামনে থাকবেন দুই সেন্টার ব্যাক ক্রিস্টিয়ান রোমেরো এবং লিসান্দ্রো মার্টিনেজ।

ফুলব্যাক পজিশনে মার্কোস আকুনিয়া পুরোপুরি ফিট না হওয়ায় নাহুয়েল মলিনা ও নিকোলাস তাগলিয়াফিকোর উপরই আস্থা রাখবেন স্কালোনি।

মধ্যমাঠে রদ্রিগো দে পল এবং অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টারের সঙ্গী হতে পারেন লিয়ান্দ্রো পারাদেস, জিওভানি লো সেলসো ও এজেকিয়েল পালাসিওসের মধ্যে যে কেউ।

গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে কোয়ার্টার ফাইনালে উঠেছিল কোপার বর্তমান চ্যাম্পিয়ন আর্জেন্টিনা। কোয়ার্টার ফাইনালে ইকুয়েডরের বিপক্ষে জয় এসেছে টাইব্রেকার পেরিয়ে। তবে আসরে এখন পর্যন্ত আর্জেন্টিনার খেলা সমর্থকদের মন জয় করতে পারেনি।

গ্রুপপর্বে কানাডা এবং কোয়ার্টার ফাইনালে ইকুয়েডরের বিপক্ষে দলের খেলার মান নিয়ে অসন্তুষ্টির কথা জানিয়েছেন খোদ স্কালোনিও।

উল্লেখ্য, নিউ জার্সির মেটলাইফ স্টেডিয়ামে আগামী বুধবার সকালে কানাডার বিপক্ষে মাঠে নামবে আর্জেন্টিনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *