জায়েদ খানের প্রশংসায় তামিম ইকবাল

জায়েদ খানের প্রশংসায় তামিম ইকবাল

খেলা স্পেশাল

নভেম্বর ১২, ২০২৩ ৯:৫১ পূর্বাহ্ণ

একটি অনলাইন অনুষ্ঠানে এসে চিত্রনায়ক জায়েদ খানের প্রশংসা করেছেন জাতীয় দলের ক্রিকেটার তামিম ইকবাল। শুক্রবার অনুষ্ঠিত ওই শোতে হাজির হয়েছিলেন দেশ সেরা এই ওপেনার। এর আগে একই অনুষ্ঠানে এসেছিলেন জায়েদ খানও।

তামিম ইকবাল উপস্থাপকের কাছে জানতে চান, আপনারা তো অনেক শো করেছেন। কোন শো-টা (পর্বটা) ভালো হয়েছে? উপস্থাপক বারবার তামিমের মন রক্ষার্থে বলার চেষ্টা করছিলেন এই শো-টাই (পর্বটা)।

তামিম বলছিলেন, আমারটা বাদ দিয়ে বলুন। উপস্থাপক দ্বিধাদ্বন্দ্বে ভুগছিলেন। তামিম-ই তার দ্বিধা দূর করে বলেন, কেন জায়েদ খান? জায়েদ খান ভাইয়ের? তখন উপস্থাপক বলেন, হ্যাঁ হ্যাঁ জায়েদ খান। তিনি আমাদের সঙ্গে আনন্দ মজা করেছিলেন। আপনি শো-টা দেখেছিলেন?

তামিম তখন বলেন, হ্যাঁ, পুরো শো দেখার সুযোগ হয়নি। তবে ক্লিপস দেখেছি, উনি তো নেচেছেন। এটা খুবই ভালো ছিল। মানুষ এসব শোতে আসেই বিনোদন নিতে। সেই জায়গা থেকে এটা বেশ ভালো ছিল। আর উনার ব্যাকগ্রাউন্ড এন্টারটেইনিং। বেশ ভালো।

তামিমের কথার প্রসঙ্গেই শো-টির আরেক উপস্থাপক বললেন, হ্যাঁ, উনার জন্য ডিগবাজি তো ডাউন টু উইকেট। এর আগে এই শো-তে এসে জায়েদ খান জানিয়েছিলেন, তার জন্য এক মেয়ের ব্রেক আপ হয়ে যায়, ওই মেয়েটির হাতে তার নাম লেখায় মেয়েটির বিয়ে ভেঙে যেতে ধরেছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *