টাইটানিকের জনপ্রিয় দৃশ্য রিক্রিয়েট, ভাইরাল যুবক-যুবতী

টাইটানিকের জনপ্রিয় দৃশ্য রিক্রিয়েট, ভাইরাল যুবক-যুবতী

চিত্র-বিচিত্র স্পেশাল

আগস্ট ৫, ২০২৪ ৯:৩৮ পূর্বাহ্ণ

যারা নিয়মিত সিনেমা দেখে থাকেন, তাদের হয়তো হলিউডের জনপ্রিয় টাইটানিক ছবির শেষ দৃশ্যের কথা মনে আছে। রোজের হাত ছেড়ে ধীরে ধীরে সমুদ্রের গভীরে চলে যাচ্ছেন জ্যাক।

টাইটানিকের সেই দৃশ্য ঝড় তুলেছিল গোটা দুনিয়ায়। সম্প্রতি একটি পরিবার সুইমিং পুলে রিক্রিয়েট করেছেন সেই দৃশ্য। যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে।

সোশ্যাল মিডিয়া হলো এমন একটি জায়গা যেখানে বিভিন্ন আজব ভিডিও ভাইরাল হয় সবার আগে। আসলে এখন প্রায় সবাই চায় সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে। কম বয়সীদের মধ্যে এই প্রবনতা একটু বেশিই বটে। কারণ সোশ্যাল মিডিয়ায় একবার ভাইরাল হতে পারলেই রাতারাতি জনপ্রিয় হওয়ার সম্ভাবনা রয়েছে।

এছাড়াও এর থেকে আয়ের সুযোগ রয়েছে। রাতারাতি সেলিব্রিটি এবং মোটা আয়ের জন্য অনেকেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার চেষ্টা করে চলেছেন। একটি ভিডিও যে কাউকে মুহূর্তের মধ্যে জনপ্রিয় করে দিতে পারে। যার জ্বলন্ত উদাহরণ বাংলার বাদামকাকু ভুবন বাদ্যকার। মাত্রও একটি গান তাকে জনপ্রিয়তার শিখরে পৌঁছে দিয়েছে। সম্প্রতি তেমনই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাবে ভাইরাল হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিও শেয়ার করা হয়েছে টুইটারে। @benphillips76 নামের একটি প্রোফাইল থেকে টুইটারে শেয়ার করা হয়েছে ভাইরাল হওয়া সেই ভিডিও। সেখানে দেখা যাচ্ছে টাইটানিক সিনেমার শেষ দৃশ্য।

একজন যুবতী একটি কাঠের টুকরো ধরে শুয়ে রয়েছেন সুইমিং পুলের মধ্যে। সেই কাঠের টুকরো ধরে জলের মধ্যে দাঁড়িয়ে রয়েছেন আরেকজন যুবক। ওই যুবতী তাকে জ্যাক জ্যাক বলে ডেকে চলেছেন। কিন্তু, ওই যুবক ধীরে ধীরে জলের মধ্যে তলিয়ে যান। ঠিক টাইটানিক

সিনেমার শেষ দৃশ্যে যেমন দেখা গিয়েছিল। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিওর শেষে দেখা যাচ্ছে যে, সুইমিং পুলের মধ্যে আরো অনেকজন রয়েছে। পুরো পরিবার মিলে রিক্রিয়েট করেছেন টাইটানিকের শেষ দৃশ্য। যা সবার নজর কেড়েছে।

১৯৯৭ সালে রিলিজ হয় হলিউডের সিনেমা টাইটানিক। পুরো দুনিয়াতেই সেই সিনেমা জনপ্রিয়তা অর্জন করে। জ্যাক ও রোজের প্রেমকাহিনী সবার মন জয় করে নেয়। কিন্তু, সিনেমার শেষ দৃশ্য সবার মনে এখনও রয়ে গিয়েছে। সেই আইকনিক দৃশ্য রিক্রিয়েট করে সোশ্যাল মিডিয়ায় আবার ভাইরাল হয়েছেন নতুন যুগের জ্যাক ও রোজ। এক নজরে দেখে নিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *