পাকিস্তান সিরিজে সাকিবের খেলা নিয়ে যা জানা গেল

পাকিস্তান সিরিজে সাকিবের খেলা নিয়ে যা জানা গেল

খেলা স্পেশাল

আগস্ট ১, ২০২৪ ৯:৪৪ পূর্বাহ্ণ

আর মাত্র কয়েকদিন পরই পাকিস্তানের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে যাবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। এরই মধ্যে প্রস্তুতি নিতে শুরু করেছেন ক্রিকেটাররা। তবে এ সিরিজে সাকিব খেলবেন কি না, তা নিয়ে ছিল ধোঁয়াশা।

সাকিব আল হাসান দলের সঙ্গে কবে যোগ দিবেন, তা নিয়ে কিছুদিন ধরেই চলছিল আলোচনা। এবার পাকিস্তান সিরিজে সাকিবের খেলা নিয়ে মুখ খুলেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বুধবার (৩১ জুলাই) মিরপুরে গণমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস। এ সময় সাকিবের পাকিস্তান সিরিজের খেলার তথ্য নিশ্চিত করেছেন তিনি।

জালাল বলেন, সে খেলবে, কথা হয়েছে। বোর্ডের সঙ্গে কথা হয়েছে, আমার সঙ্গেও যোগাযোগ হয়েছে। সময় যদি না থাকে সে দুবাই থেকে সরাসরি চলে যাবে। সে ঢাকায় এসে দুই-একদিন প্র্যাকটিস করে টিমের সঙ্গে যোগ দিতে পারে। অর্থাৎ, পাকিস্তান সিরিজে তাকে পাওয়া যাবে।

সাকিবকে আগামী ১২ আগস্ট পর্যন্ত অনাপত্তিপত্র দিয়েছে বিসিবি। এদিকে ১৫ অথবা ১৬ আগস্টের মধ্যে পাকিস্তানের উদ্দেশে দেশ ছাড়ার কথা রয়েছে টাইগারদের।

উল্লেখ্য, আগামী ২১ আগস্ট থেকে বাংলাদেশ-পাকিস্তানের দুই টেস্টের সিরিজ শুরু হবে। যেখানে ২১-২৫ আগস্ট রাওয়ালপিন্ডিতে প্রথম ও ৩০ আগস্ট থেকে ৩ সেপ্টেম্বর করাচিতে দ্বিতীয় টেস্টে নামবে শান্ত-বাবররা দল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *