পুলিশের লুট হওয়া ৩৮৭২ আগ্নেয়াস্ত্র উদ্ধার

পুলিশের লুট হওয়া ৩৮৭২ আগ্নেয়াস্ত্র উদ্ধার

জাতীয় স্লাইড

সেপ্টেম্বর ১, ২০২৪ ৮:৩৭ পূর্বাহ্ণ

বৈষম্যবিরোধী আন্দোলনে ৫ আগস্ট আওয়ামী লীগ সরকারের পতন হয়। এদিন দুর্বৃত্তরা ভাঙচুর করে পুলিশ বাহিনীর গুরুত্বপূর্ণ স্থাপনা ও থানা। এ ছাড়া লুট করা হয় অস্ত্র ও গোলাবারুদ। এ পর্যন্ত উদ্ধার হয়েছে লুট হওয়া ৩ হাজার ৮৭২টি অস্ত্র ও গোলাবারুদ।

সাতক্ষীরায় অস্ত্রসহ দুই যুবক আটক : সাতক্ষীরা প্রতিনিধি জানান, সাতক্ষীরা সদর থানা থেকে লুট হওয়া একটি বিদেশি পিস্তল, দুটি ওয়ান শ্যুটার গান, দুটি ম্যাগজিন ও ২৩ রাউন্ড গুলিসহ দুই যুবককে আটক করেছে র‌্যাব। একই সময়ে উদ্ধার করা হয়েছে দুটি পুড়ে যাওয়া মোটরসাইকেলের ধ্বংসাবশেষ। শনিবার দুপুরে সাতক্ষীরা শহরের সুলতানপুর থেকে তাদের আটক করা হয়। শনিবার সন্ধ্যায় র‌্যাব-৬ সাতক্ষীরা সংবাদ সম্মেলনে এ তথ্য জানায়।

আটক ব্যক্তিরা হলেন-সুলতানপুরের আব্দুল মজিদ গাজীর ছেলে ফরহাদ হোসেন ও শেখ শাখাওয়াত হোসেনের ছেলে মেহেদী হাসান। র‌্যাব-৬ এর সাতক্ষীরা কোম্পানি কমান্ডার এএসপি ফয়সাল তানভীর জানান, লুট করা অস্ত্র বিক্রির উদ্দেশে সাতক্ষীরা শহরের সুলতানপুরে রাখা হয়েছে এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব দুই যুবককে আটক করে। পরে আটক মেহেদী হাসানের দেওয়া তথ্য মতে ফরহাদ হোসেনের বাড়িতে রান্না ঘরের ভেতর পুঁতে রাখা অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়। একই সঙ্গে থানায় পুড়ে যাওয়া দুটি মোটরসাইকেলের ধ্বংসাবশেষ উদ্ধার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *