‘বড় ছেলে’ নিয়ে মেহজাবীনের আবেগময় পোস্ট

‘বড় ছেলে’ নিয়ে মেহজাবীনের আবেগময় পোস্ট

বিনোদন স্পেশাল

সেপ্টেম্বর ৭, ২০২৪ ৯:০১ পূর্বাহ্ণ

‘বড় ছেলে’ নাটককে স্মরণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে এক আবেগঘন পোস্ট দিয়েছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী।

বৃহস্পতিবার নিজের ফেসবুক পেজ থেকে এমন স্ট্যাটাস দেন তিনি। মেহজাবীন লিখেছেন, ‘বড় ছেলেন ৭ বছর হতে চলেছে, আমি এখনও ভক্তদের থেকে আগের মতো ভালোবাসা পেয়ে যাচ্ছি।’

‘বড় ছেলে’ টেলিফিল্মটি ৭ বছর আগে যখন ইউটিউবে প্রকাশ হয় তখন ব্যাপক সাড়া ফেলেছিল এটি। এতে অভিনয় করেছিলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। তিনিও ব্যাপক প্রশংসা কুড়িয়েছিলেন টেলিফিল্মটিতে অভিনয় করে। এখনও আগের মতোই ভক্ত-অনুরাগীদের কাছ থেকে এই টেলিফিল্মটির জন্য ভালোবাসা ও প্রশংসা পাচ্ছেন এই তারকা।

মেহজাবীন লেখেন, ‘এ নাটকটি আমার ক্যারিয়ারে পরিবর্তন এনে দিয়েছে। এরপর আমাকে পেছনে ফিরে তাকাতে হয়নি। সব কিছুর জন্য আলহামদুলিল্লাহ। মিজানুর রহমান আরিয়ান ভাইয়ার কাছে চিরকৃতজ্ঞ এমন সুন্দর উপহার দেওয়ার জন্য।’

পোস্টে মারুফ আহমেদ নামে এক ভক্ত লিখেছেন, আমি তখন ইন্টার ফাস্ট ইয়ারে পড়ি, ২০১৭ এই নাটক ওই সময় যতবার দেখছি ততবার চোখ থেকে পানি পড়ছে ইমোশন ধরে রাখতে পারিনি।

টেলিফিল্মটিতে মধ্যবিত্ত পরিবারের বড় ছেলে রাশেদ এর চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা অপূর্ব। আর বড় লোকের মেয়ে রিয়ার চরিত্রে অভিনয় করেন মেহজাবীন।

টেলিফিল্মটিতে রাশেদের বাবা একজন স্কুল শিক্ষক। একসময় বাবার অবসর নেওয়ার সময় আসলে পরিবারের আয়ের উৎস হিসেবে হাল ধরতে হয় বড় ছেলেকেই (রাশেদ)। রাশেদ আর রিয়া দুজন-দুজনকে ভালোবাসে। একপর্যায়ে রিয়া তার বাবা-মাকে অন্য ছেলেকে বিয়ে না করা নিয়ে কোনো অজুহাতই দেখাতে পারে না। এদিকে রাশেদ অনেক চেষ্টা করেও চাকরি পায় না। বাস্তবতার কাছে পরাজিত হয়ে বাধ্য হয়ে ওরা একটি সিদ্ধান্তে আসে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *