বাবার পরামর্শেই দীপিকাকে চুমু খেয়েছিলেন এ অভিনেতা

বাবার পরামর্শেই দীপিকাকে চুমু খেয়েছিলেন এ অভিনেতা

বিনোদন স্পেশাল

জুলাই ২৮, ২০২৪ ৯:১২ পূর্বাহ্ণ

‘গেহরাইয়া’ সিনেমায় প্রতারকের চরিত্রে অভিনয় করেছিলেন সিদ্ধান্ত চতুর্বেদী। প্রেমিকাকে ঠকিয়ে তারই বোনের সঙ্গে সম্পর্ক গড়ে তোলে সিদ্ধান্ত। সেই বোনের চরিত্রে অভিনয় করেন বলিউড সেনসেশন দীপিকা পাড়ুকোন।

২০২২-এর এই ছবি ঘিরে বেশ চর্চা শুরু হয়েছিল। তার অন্যতম কারণ, দীপিকার সঙ্গে সিদ্ধান্তের বেশকিছু ঘনিষ্ঠ দৃশ্য।

বলিউডের প্রথম সারির এ অভিনেত্রীর সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করা কি খুব সহজ ছিল? সম্প্রতি এক সাক্ষাৎকারে এই নিয়ে কথা বললেন সিদ্ধান্ত।

‘গেহরাইয়া’ সিনেমায় অনন্যা পাণ্ডের প্রেমিকের চরিত্রে অভিনয় করেছিলেন সিদ্ধান্ত। কিন্তু প্রেমিকার বোন, দীপিকার সঙ্গে তার শারীরিক সম্পর্ক গড়ে ওঠে। ‘গেহেরিয়া’ ছবির এই দৃশ্যগুলোতে অভিনয় করতে গিয়ে বেগ পেতে হয়েছিল সিদ্ধান্তকে। দীপিকার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যের শুটিং-এর আগে ভয় পেয়ে গিয়েছিলেন তিনি। তখন ছবির প্রযোজক করণ জোহর আলাদা করে সিদ্ধান্তকে ডাকেন এবং কিছু পরামর্শ দেন।

সিদ্ধান্ত বলেন, ‘করণ আমাকে ডেকে বললেন, সমস্যাটা কোথায়?’ আমি তখন সবটা খুলে বললাম তাকে। পরিচালক তখন বললেন, ‘আরে, তুমি একজন পেশাদার অভিনেতা। তাই একজন পেশাদার অভিনেতার মতোই আচরণ করো। এটা তোমার কাজ’।

এই চরিত্রে অভিনয়ের জন্য বাবার থেকেও বিশেষ পরামর্শ পেয়েছিলেন সিদ্ধান্ত। তার বাবা বলেছিলেন, ‘শোনো, ভারতে ৯৯ শতাংশ মানুষ এমন একটি সুযোগ পাওয়ার জন্য যা খুশি করতে পারে। তারা এক সেকেন্ডের জন্যও ভাববে না। তুমি এত কী ভাবছো? একজন পুরুষ ও একজন পেশাদার অভিনেতা হিসেবে ভাবো। এটাই তোমার কাজ।’

তবে আত্মীয়রা নাকি সিদ্ধান্তের এই ছবি খুব একটা ভালোভাবে নেননি। সিদ্ধান্তের মামা নাকি ছবিটা দেখে বেশ লজ্জা পেয়েছিলেন। অভিনেতার কথায়, ‘আগে ছবিটা দেখুন এবং বুঝুন। কিন্তু এরা সবাই ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে মাথা ঘামিয়েছে আর হাসাহাসি করেছে। কেউ কাজটা নিয়ে কিছু বলেননি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *