ভারত-নিউজিল্যান্ড ম্যাচে থাকবেন ডেভিড বেকহ্যাম

ভারত-নিউজিল্যান্ড ম্যাচে থাকবেন ডেভিড বেকহ্যাম

খেলা

নভেম্বর ১৪, ২০২৩ ১০:৪৭ পূর্বাহ্ণ

আগামী ১৫ নভেম্বর বিশ্বকাপের প্রথম সেমিফাইনালে ভারতের বিপক্ষে মাঠে নামবে নিউজিল্যান্ড। ম্যাচটি গড়াবে মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে। আর এদিন মাঠে হাজির হয়ে ম্যাচটি উপভোগ করবেন ইংল্যান্ড জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক ডেভিড বেকহ্যাম।

এই ম্যাচের সময় নিশ্চিতভাবেই গ্যালারিতে হুমড়ি খেয়ে পড়তে চলেছেন ক্রিকেট এবং বলিউডর তারকারা। তাদের ছাপিয়ে সব মনোযোগের কেন্দ্রবিন্দুতে চলে আসার কথা ইংল্যান্ড ফুটবল দলের সাবেক অধিনায়কেরই।

বেকহ্যাম এখন ভারতেই আছেন। ইউনিসেফের গুডউইল অ্যাম্বাসেডর হিসেবে তিন দিনের সফরের শুরুতেই গুজরাটে গেছেন তিনি। সেখান থেকে তার বিশ্বকাপের প্রথম সেমিফাইনাল দেখতে মুম্বাইতে আসার বিষয়টি নিশ্চিত করেছেন আইসিসির মিডিয়া ম্যানেজার মেরি গডবিয়ারও।

তিনি বলেন, ‘মিস্টার বেকহাম ইউনিসেফের উদ্যোগে ভারতে এসেছেন। আপনারা নিশ্চয়ই জানেন যে এই সংস্থাটির সঙ্গে আইসিসিরও পার্টনারশিপ রয়েছে। ‘ক্রিকেট ফর গুড’ নামের একটি যৌথ কার্যক্রমও রয়েছে এই দুই সংস্থার। এর অংশ হিসেবেই এই ফুটবল তারকা ভারত-নিউজিল্যান্ড সেমিফাইনালের সময় ওয়াংখেড়েতে উপস্থিত থাকবেন। ম্যাচের বিরতিতে শিশুদের সঙ্গেও কিছুক্ষণ সময় কাটানোর কথা রয়েছে তার।’

জানা গেছে, ভারতীয় কিংবদন্তি শচীন টেন্ডুলকারের সঙ্গে বেকহ্যামের বসার ব্যবস্থাও করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *