মনোনয়ন কিনে বহিষ্কার হলেন বিএনপি নেতা

মনোনয়ন কিনে বহিষ্কার হলেন বিএনপি নেতা

রাজনীতি

নভেম্বর ২৬, ২০২৩ ৯:৩৭ পূর্বাহ্ণ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হতে তৃণমূল বিএনপি থেকে মনোনয়নপত্র কিনে বহিষ্কার হলেন ঢাকার ধামরাই পৌর বিএনপির সভাপতি ও সাবেক মেয়র দেওয়ান মোহাম্মদ নাজিম উদ্দিন মঞ্জু।

দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে তাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। শনিবার বিএনপির কেন্দ্রীয় সহদপ্তর সম্পাদক মুহম্মদ মুনির হোসেনের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

মুহম্মদ মুনির হোসেন বলেন, নাজিম উদ্দিন মঞ্জু দলীয় সিদ্ধান্ত লঙ্ঘন করে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেওয়ার জন্য গত সোমবার ধামরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে তৃণমূল বিএনপির নামে মনোনয়ন ফরম উত্তোলন করেন। যে কারণে ধামরাই পৌর বিএনপির সভাপতি দেওয়ান নাজিম উদ্দিন মঞ্জুকে দলের প্রাথমিক সদস্য পদসহ সব পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

এ বিষয়ে দেওয়ান নাজিম উদ্দিন মঞ্জু নলেন, আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হওয়ার জন্য মনোনয়ন ফরম সংগ্রহ করি। অথচ দল থেকে আমাকে বহিষ্কার করা হয়েছে। এতে আমার কিছুই বলার নেই। তবে দলীয় সিদ্ধান্ত আমার প্রতি অবিচার করা হয়েছ। দলের দুর্দিনে কাণ্ডারি হিসেবে দলের হাল ধরেছিলাম।

ধামরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার হোসাইন মোহাম্মদ হাই জকী বলেন, ধামরাই পৌর  বিএনপির সভাপতি দেওয়ান নাজিম উদ্দিন মঞ্জু গত সোমবার স্বতন্ত্র প্রার্থী হিসেবে তৃণমূল বিএনপির নামে মনোনয়ন ফরম উত্তোলন করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *