রণবীর-দীপিকার নতুন বাড়ির ছবি প্রকাশ্যে, দাম কত

রণবীর-দীপিকার নতুন বাড়ির ছবি প্রকাশ্যে, দাম কত

বিনোদন স্পেশাল

আগস্ট ৩০, ২০২৪ ১০:১৩ পূর্বাহ্ণ

বলিউডের পাওয়ার কাপেল রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোনের ১০০ কোটির নতুন বাড়ি তৈরির কাজ প্রায় শেষের দিকে। রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোনের নতুন বাড়ির একটি ভিডিও ভাইরাল হয়েছে।

দুই বছরেরও বেশি সময় আগে বান্দ্রায় তারকা দম্পতির নতুন বাড়ি কেনার খবর ছড়িয়ে পড়েছিল। তাদের বাড়িটি শাহরুখ খানের ‘মান্নত’-এর থেকে ঢিল ছোঁড়া দূরত্বে। একটি প্রাইম লোকেশনে থাকায় বাড়িটি মূল্য এতটা। পাশাপাশি বাড়িটি সি-ফেসিং হওয়ার কারণে সমুদ্রের একটি দুর্দান্ত ভিউ পাওয়া যায়। আর মাত্র কয়েকদিনের অপেক্ষা এরপরই এ বাড়ি তৈরির কাজ শেষ হয়ে যাবে।

তাদের নতুন বাড়ির ভাইরাল ভিডিও সকলের মনোযোগ আকর্ষণ করেছে, বাড়িটিতে একাধিক ফ্লোর রয়েছে, তাছাড়াও বিলাসবহুল এ বাড়িতে সমস্ত রকমের সুযোগ সুবিধার ব্যবস্থা রয়েছে।

ভাইরাল ভায়ানির পোস্ট করা ভিডিওটি প্রকাশ্যে আসার সঙ্গে সঙ্গেই নানা মন্তব্য করেছেন ভক্তরা। কেউ কেউ জানতে চেয়েছেন ‘পুরো বিল্ডিং কি ওদের?’ আরেকজন লেখেন, ‘এটা কি ৩ জন মানুষের জন্য?’ অন্য একজন ব্যঙ্গ করে লেখেন, ‘প্রতিবেশি শাহরুখ খান।’

একটি সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুসারে জানা গিয়েছিল রণবীর এবং দীপিকা নাকি তাদের নতুন বাড়ির জন্য ভারতীয় মুদ্রায় ১০০ কোটি টাকা ব্যয় করেছেন। বিল্ডিংয়ের ১৬, ১৭, ১৮ এবং ১৯ তলা ফ্ল্যাট হিসেবে চুক্তি করে দেওয়া হবে। অনেকের মতে, এটি দেশের অন্যতম ব্যয়বহুল আবাসিক লেনদেনগুলোর মধ্যে একটি। অ্যাপার্টমেন্টটির কার্পেট এরিয়া ১১ হাজার বর্গফুট পাশাপাশি, টেরেসের অংশ প্রায় এক হাজার ৩০০ বর্গফুট। উপরন্তু, তারকা দম্পতির নতুন বাড়ির মধ্যে ১৯টি পার্কিং স্পেস থাকবে।

জানা গেছে, দম্পতি অ্যাপার্টমেন্টের জন্য ভারতীয় মুদ্রায় ১১৮.৯৪ কোটি টাকা খরচ করেছেন, সঙ্গে নিবন্ধনের জন্য স্ট্যাম্প শুল্কের অতিরিক্ত ৭.১৩ কোটি টাকা। তাদের বিল্ডিংটি ছাদের অংশ বাদ দিয়ে প্রতি বর্গফুটের দাম প্রায় ১.০৫ লক্ষ টাকা৷

তারকা দম্পতির উচ্চমানের জীবনধারার সঙ্গে সামঞ্জস্য রেখে এ বাড়ির মধ্যেই একটি প্রাইভেট জিম, একটি সুইমিং পুল এবং বিনোদনের স্থান সহ অত্যাধুনিক সুবিধা থাকবে বলে আশা করা হচ্ছে।

প্রসঙ্গত, রণবীর এবং দীপিকার প্রথম সন্তান সেপ্টেম্বরে আসতে চলেছে। তবে গর্ভবতী অভিনেত্রী থেমে নেই তাকে বিভিন্ন উৎসব অনুষ্ঠানে দেখা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *