সাকিব-শরিফুলদের প্রশংসায় ভাসালেন লাথাম

সাকিব-শরিফুলদের প্রশংসায় ভাসালেন লাথাম

খেলা

ডিসেম্বর ২৩, ২০২৩ ১০:২৩ পূর্বাহ্ণ

মান বাঁচানোর ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে দুর্দান্ত ক্রিকেট খেলেছে বাংলাদেশ দল। সিরিজ খোয়ানোর পর ঘুরে দাঁড়িয়ে নিউজিল্যান্ডে তাদেরই বিপক্ষে প্রথমবার ওয়ানডেতে জয় পেয়েছে টাইগাররা। যেখানে বড় অবদান সফরকারী পেসারদের। সাকিব-শরিফুলদের এমন পারফরম্যান্সের পর তাদের প্রশংসায় ভাসিয়েছেন কিউই দলপতি টম লাথাম।

নিউজিল্যান্ডের বিপক্ষে ইতিহাস গড়া ম্যাচে বল হাতে দাপট দেখিয়েছেন টাইগার পেসাররা। শরিফুল ইসলাম, তানজিম হাসান পাশাপাশি ‘পার্ট টাইমার’ মিডিয়াম পেসার সৌম্য সরকারও বল হাতে সফল হয়েছেন।

ম্যাচটিতে ৭ ওভার হাত ঘুরিয়ে ২২ রান খরচ করে ৩ উইকেট শিকার করেন শরিফুল। আর তানজিম হাসান ৭ ওভারে ১৪ রানে ৩ উইকেট নেন। এমনকি ৬ ওভারে ১৮ রানে দিয়ে ৩ উইকেট নেন সৌম্য। নিউজিল্যান্ডের ১০ উইকেটের সবগুলোই গেছে চার পেসারের ঝুলিতে।

ম্যাচ শেষে টাইগার পেসারদের নিয়ে কিউই দলপতি টম লাথাম বলেন, ‘অবশ্যই আমরা প্রত্যাশার চেয়েও বাজে খেলেছি…বাংলাদেশ (বোলাররা) মুভমেন্ট পেয়েছে এবং ভালো জায়গায় বল করেছে। তাদের প্রশংসা করতেই হবে।’

এদিকে কিউই ডেরায় জয় পেয়ে গর্বিত বাংলাদেশ অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। তিনি বলেন, ‘ছেলেরা যেভাবে এই ম্যাচ খেলেছে, সত্যিই গর্বিত। সিরিজের আগে আমরা ভেবেছিলাম এই সিরিজ জিততে পারব। প্রথম দুই ম্যাচ জিততে না পারলেও সৌভাগ্যক্রমে আজ আমরা জিততে পেরেছি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *