প্রয়োজনে সন্তানের জন্য অভিনয় ছাড়বেন দীপিকা

প্রয়োজনে সন্তানের জন্য অভিনয় ছাড়বেন দীপিকা

বিনোদন স্পেশাল

সেপ্টেম্বর ১০, ২০২৪ ৭:১৩ পূর্বাহ্ণ

বলিউড অভিনেতা রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন দম্পতির বিয়ের ছয় বছরের মাথায় চলতি বছরের ফেব্রুয়ারি মাসেই সংসারের নতুন অতিথি আসার খবর প্রকাশ হয়েছিল গণমাধ্যমে। এর পর থেকেই শুরু হয় ভক্ত-অনুরাগীদের জল্পনা। অবশেষে গতকাল রোববার (৮ সেপ্টেম্বর) এলো সেই সুখবর— মুম্বাইয়ের একটি হাসপাতালে কন্যাসন্তানের মা হলেন দীপিকা। প্রথমবারের মতো বাবা হলেন রণবীর সিং।

ইনস্টাগ্রামে এক যৌথ বিবৃতিতে সংসারে নতুন অতিথি আসার খবর নিশ্চিত করেছেন দীপিকা-রণবীর। গতকাল এক পোস্টে দীপিকা-রণবীর লিখেছেন— ওয়েলকাম বেবি গার্ল!’ তাদের এই পোস্টে দুই তারকার ভক্ত-অনুসারী থেকে বলিউড তারকারা শুভকামনা জানিয়েছেন।

এর আগে গত শনিবার বিকালে মুম্বাইয়ের হাসপাতালে ভর্তি হন দীপিকা। তখন থেকেই অপেক্ষায় ছিলেন ভক্তরা। অবশেষে গতকাল এলো সুখবর। কিছু দিন আগেই মাতৃত্বকালীন ফটোশুটে ধরা দেন দীপিকা। অভিনেত্রীর সেই বেবিবাম্প ফটোশুটের ছবিও প্রশংসিত হয় অন্তর্জালে।

এর আগে দেওয়া এক সাক্ষাৎকারে সন্তান বিষয়ে এক প্রশ্নের উত্তর দিয়েছিলেন রণবীর সিং, যা পরে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। তিনি বলেছিলেন— ‘আপনারা সবাই জানেন, আমার বিয়ে হয়ে গেছে, কয়েক বছর পর সন্তানও হবে। দীপিকার কাছে আমার একটিই আবদার— আমার একটা মেয়ে চাই। সে যেন দীপিকার মতো মিষ্টি হয়। সে জন্যই তো দীপিকা অন্তঃসত্ত্বা হলে আমি সব সময় দীপিকার ছোটবেলার ছবি দেখাব ওকে। তা হলে মিষ্টি মেয়ে হবে।

রণবীরের চাওয়া পূর্ণ হয়েছে, কন্যাসন্তানের বাবা হয়েছেন তিনি। সেই সাক্ষাৎকারে অভিনেতা আরও জানিয়েছিলেন— ছেলে হোক বা মেয়ে, সন্তানের নাম হবে শৌর্য বীর সিং।

অন্যদিকে ভোগ সাময়িকীতে দেওয়া সাক্ষাৎকারে দীপিকাও বলেছিলেন, তিনি বাচ্চাকাচ্চা ভালোবাসেন। এমনকি সন্তানের জন্য অভিনয় ছাড়তেও তার আপত্তি নেই।

উল্লেখ্য, ২০১৩ সালে ‘গোলিও কি রাসলীলা: রামলীলা’ ছবির শুটিংয়ের সময় শুরু হয় দীপিকা ও রণবীরের প্রেম। পরে ‘বাজিরাও মাস্তানি’, ‘পদ্মাবত’, ‘৮৩’ ইত্যাদি ছবিতে তাদের জুটি হিসেবে দেখা গেছে। ২০১৮ সালের ১৪ নভেম্বর ইতালিতে বিয়ে করেন দীপিকা-রণবীর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *