বোটক্স করিয়ে মুখ বেঁকে গেছে আলিয়ার

বোটক্স করিয়ে মুখ বেঁকে গেছে আলিয়ার

বিনোদন স্পেশাল

অক্টোবর ২৭, ২০২৪ ৬:৫৬ পূর্বাহ্ণ

বর্তমান সময়ে অনেক তারকারা প্লাস্টিক সার্জারি করেন। বলা চলে এটা এখন তাদের প্রচলিত নিয়ম হয়ে গেছে। শরীরে পরিবর্তন আনার পাশাপাশি সৌন্দর্য ধরে রাখতে নিয়মিত প্লাস্টিক সার্জারি করছেন তারা। তবে বেশিরভাগ তারকারাই এই বিষয়টি স্বীকার করেন না। সেই তালিকায় আছেন বলিউডের জনপ্রিয় নায়িকা আলিয়া ভাটও। বলা হচ্ছে বোটক্স করে মুখ বেঁকে গেছে আলিয়ার। বিষয়টি নিয়ে প্রথমে চুপ ছিলেন অভিনেত্রী। তবে এবার তিনি এ বিষয়ে নিজেই জানালেন।

সম্প্রতি বলিউড লাইফের এক প্রতিবেদনে দাবি করা হয়েছে, ত্রিশ পেরোতেই বোটক্সের সাহায্য নিয়েছেন আলিয়া। কিছুদিন আগেই প্যারিস ফ্যাশন উইকে ১০ কেজি ওজন কমিয়ে র‍্যাম্পে হাঁটেন আলিয়া। শুরু থেকেই চেহারা নিয়ে কম কথা শোনেননি তিনি। বলা হয়েছে, গালের অতিরিক্ত চর্বি সার্জারি করিয়ে বাদ দিয়েছেন তিনি, নাকেও হয়েছে অস্ত্রোপচার। এমনটাও বলা হয়, অপারেশনের জেরে তার মুখটা আংশিকভাবে পক্ষাঘাতগ্রস্ত হয়ে পড়েছিল। আর এ কারণে আলিয়ার মুখ কিছুটা বাঁকিয়ে গিয়েছে।

আর বিষয়টি নিয়ে এবার মুখ খুললেন অভিনেত্রী। আলিয়া শুক্রবার (২৫ অক্টোবর) সকালে ইনস্টাগ্রাম স্টোরিজে এই দাবিকে গুজব সম্বোধন করে রীতিমতো বিস্ফোরণ ঘটালেন আলিয়া। সেই সঙ্গে বডি শেমিং এর বিরুদ্ধে কথা বলেন তিনি।

আলিয়া লিখেছেন, যারা কসমেটিক বা অস্ত্রোপচার করছেন তাদের কাউকে নিয়ে আমি ভাবি না। সেটা তাদের ব্যক্তিগত বিষয়। কিন্তু এটা কী হচ্ছে। স্যোশাল মিডিয়াতে কিছু ভিডিও আপলোড করে দাবি করা হচ্ছে, অস্ত্রোপচার করাতে গিয়ে নাকি আমার মুখ বেঁকে গিয়েছে, আমার হাসিতে পরিবর্তন এসেছে। এটি আপনাদের মানুষের মুখের মনগড়া কথা, যার কোন ভিত্তি নেই। এখন আপনি আত্মবিশ্বাসের সাথে বৈজ্ঞানিক ব্যাখ্যা চারপাশে তুলে ধরছেন, দাবি করছেন যে আমার নাকি একদিক পক্ষাঘাতগ্রস্ত? আমার সঙ্গে কি মজা করছেন আপনারা?

আলিয়া আরো বলেন, এগুলো ভিত্তিহীন অভিযোগ যা প্রমাণ ছাড়াই করা হয়েছিল। এই দাবিগুলি কিন্তু খুবই গুরুত্বপূর্ণ। কিন্তু তার কোন প্রমাণ নেই। যুক্তি নেই। সবচেয়ে খারাপ কি জানেন, আপনি তরুণ, সংবেদনশীল মানুষদের প্রভাবিত করছেন, যারা এই মিথ্যাকে সত্যি ভাবছেন। আপনি কেন এটা করছেন, কেবল ক্লিকবেইটের জন্য? সাবধান।

অন্যদিকে, সম্প্রতি মুক্তি পেয়েছে আলিয়ার নতুন সিনেমা ‘জিগরা’। সিনেমাটি মুক্তির পর আলিয়াকে নিয়ে কম আলোচনা হয়নি। এই সিনেমায় ভাইয়ের জন্য বোনের ভালোবাসার গল্প তুলে আনা হয়েছে। সিনেমায় আলিয়া ভাটের ছোট ভাইয়ের চরিত্রে অভিনয় করেছেন বেদাঙ্গ রায়না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *