সিনেমা হল খুলছেন সালমান খান!

সিনেমা হল খুলছেন সালমান খান!

বিনোদন

নভেম্বর ২৮, ২০২৩ ১:৩৯ অপরাহ্ণ

তিন দশকেরও বেশি সময় ধরে বলিপাড়ায় রাজত্ব করছেন সালমান খান। দুই বছরের টানা মন্দা কাটিয়ে ‘টাইগার ৩’ দিয়ে ফের সাফল্য পেয়েছেন তিনি। এবার সেই আনন্দেই নতুন ঘোষণা দিয়েছেন জনপ্রিয় এই অভিনেতা।

সিনেমার অভিনয়ের পাশপাশি ভারতজুড়ে সিনেমা হল খুলতে চলেছেন সালমান খান। তবে অন্য হলের মতো নয়, এই হলগুএরর টিকেট হবে সস্তা, সঙ্গে থাকবে অন্য বেশ কিছু সুবিধা।

আগেই এক সাক্ষাত্কারে সালমান জানিয়েছিলেন, দেশে তিনি আরো থিয়েটার তৈরি করতে চান। বিশেষ করে ভারতের টায়ার ২ ও টায়ার ৩ শহরে এগুলোতে নির্মাণ করবেন এসব সিনেমাহল। তিনি বলেছিলেন, দেশে ভালো একক পর্দার থিয়েটারের অভাব রয়েছে।

করোনাকালে সেই পরিকল্পনা বাস্তবায়ন করতে পারেনি সালমান। লকডাউন কাটিয়ে বর্তমানে সিনেমাহলগুলোতে ফিরছে সিনেমা। দর্শকও আসছে বেশ, পাশাপাশি মুক্তি পাচ্ছে নতুন সিনেমা। এ অবস্থায় ফের সিনেমাহল নির্মাণ নিয়ে কাজ শুরু করতে চান সালমান খান। খবর টাইমস অব ইন্ডিয়া।

সম্প্রতি বিষয়টি নিয়ে সালমানকে জিজ্ঞাসা করলে, তিনি বলেন, “হ্যাঁ, আমি কিছুদিন ধরেই এটি করতে চাইছি। এই কাজের জন্য তো একটা দীর্ঘ প্রক্রিয়া রয়েছে। যেমন জমি, নির্মাণ, অনুমতি এবং আরো অনেক কিছু। আশা করছি আগামী বছর শুরু করতে পারবো। তবে এ কাজ হবে ধীরে, স্থিরভাবে কিন্তু অবশ্যই হবে”।

সালমানের ওই সিনেমাহলের নাম হতে পারে সালমান টকিজ। যেখানে অন্যসব হলের তুলনায় টিকিটের দাম হবে বেশ কম। এই সিনেমা হলএ মিলবে করমুক্ত টিকিট। বাচ্চা ও আর্থিকভাবে পিছিয়ে পড়া ছেলেমেয়েদের জন্য বিনামূল্যে মিলবে টিকিট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *