এখনই বাংলাদেশে মুক্তি পাচ্ছে না ‘টাইগার থ্রি’

এখনই বাংলাদেশে মুক্তি পাচ্ছে না ‘টাইগার থ্রি’

বিনোদন স্পেশাল

নভেম্বর ১২, ২০২৩ ১০:১৮ পূর্বাহ্ণ

শাহরুখ খানের ‘জওয়ান’ সিনেমার মতো একই দিনে বাংলাদেশে মুক্তি পাচ্ছে না সালমান খানের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘টাইগার থ্রি’। ১২ নভেম্বর বিশ্বব্যাপী মুক্তি পেতে যাওয়া ‘টাইগার থ্রি’ বাংলাদেশে মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে আগামী ১৭ নভেম্বর।

শনিবার এমনটাই জানিয়েছেন সিনেমাটির আমদানীকারী প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ।

সাফটা চুক্তিতে ৩১ অক্টোবর ‘টাইগার থ্রি’ বাংলাদেশে মুক্তির অনুমতি চেয়ে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ে আবেদন জমা দিয়েছিল জাজ মাল্টিমিডিয়া। সেই অনুমতি এখনো মেলেনি।

জানা গেছে, আমদানি-রফতানি নীতিতে ‘টাইগার থ্রি’র বিনিময়ে ভারতে গেছে ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত বাংলাদেশের সিনেমা ‘পোড়ামন ২’।

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, অগ্রীম বুকিংয়ে এরই মধ্যে ঝড় তুলে দিয়েছে ‘টাইগার থ্রি’। এ সিনেমা দিয়েই ফের পুরনো ঝাঁজে ফিরতে চলেছেন ভাইজান, তা অগ্রীম বুকিংয়ের গ্রাফ দেখেই ভবিষ্যদ্বাণী করে ফেলেছেন চলচ্চিত্র বাণিজ্য বিশ্লেষকরা।

এরই মধ্যে সিনেমাটির ফার্স্ট ডে ফার্স্ট শো পুরো বুকড। পরিস্থিতি বুঝে অনেক জায়গাতেই বাড়িয়ে দেওয়া হয়েছে শোয়ের সংখ্যা। দুবাইতে মধ্য রাত থেকে এ সিনেমা দেখানোর সিদ্ধান্ত নিয়েছেন হল মালিকরা। আর ভারতে প্রথম শো থাকছে সকাল ৬টা থেকে।

হিন্দি, তামিল ও তেলেগু ভাষার স্পাই অ্যাকশন থ্রিলার ধাঁচের ‘টাইগার থ্রি’ পরিচালনা করেছেন মনীশ শর্মা। সিনেমায় প্রধান ভূমিকায় দেখা যাবে সালমান খান ও ক্যাটরিনা কাইফকে। খল চরিত্রে আছেন ইমরান হাশমি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *