‘বঙ্গবন্ধুর আদর্শে দেশকে এগিয়ে নিচ্ছেন শেখ হাসিনা’

‘বঙ্গবন্ধুর আদর্শে দেশকে এগিয়ে নিচ্ছেন শেখ হাসিনা’

রাজনীতি

আগস্ট ১৫, ২০২৩ ২:৪৩ অপরাহ্ণ

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন, স্বাধীনতা বিরোধীরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করলেও তার আদর্শকে হত্যা করতে পারেনি। বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে এগিয়ে নিচ্ছেন। আমাদেরও জাতির পিতার আদর্শ বুকে ধারণ করতে হবে।

মঙ্গলবার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদতবার্ষিকী উপলক্ষে চাঁদপুর জেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভা, মিলাদ, অসহায়দের মাঝে খাবার ও প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

সুজিত রায় নন্দী বলেন, দেশবিরোধী কোনো ষড়যন্ত্রকারীকে মাথাচাড়া দিয়ে উঠতে দেওয়া যাবে না। মাতৃভূমিকে রক্ষায় সব ষড়যন্ত্র, চক্রান্তকে ঐক্যবদ্ধভাবে প্রতিহত করতে হবে।

তিনি আরো বলেন, শেখ হাসিনা যোগ্যতা ও সততার প্রতীক। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ আলোকিত। এই আলোকিত বাংলাদেশের ধারাবাহিকতা অব্যাহত রাখতে হবে। স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আগামী জাতীয় নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে বিজয়ী করতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন- চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল, সহ-সভাপতি আব্দুর রশিদ সর্দার, দফতর সম্পাদক শাহ আলম, জেলা শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহবুবুর রহমান, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক সালাউদ্দিন মো. বাবর প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *