শোয়েব মালিকের তৃতীয় বিয়ে নিয়ে যা বলছে পরিবার

শোয়েব মালিকের তৃতীয় বিয়ে নিয়ে যা বলছে পরিবার

খেলা

জানুয়ারি ২১, ২০২৪ ১১:২৪ পূর্বাহ্ণ

সানিয়া মির্জার সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয়ে গেছে পাকিস্তানের তারকা ক্রিকেটার শোয়েব মালিকের। নতুন করে সানা জাভেদ নামে এক অভিনেত্রীকে বিয়ে করেছেন শোয়েব মালিক।

পাকিস্তানের সংবাদমাধ্যম জিও টিভি এক প্রতিবেদনে জানিয়েছে, সানিয়া মির্জার সঙ্গে বিচ্ছেদে অসন্তুষ্ট হয়েছে শোয়েব মালিকের পরিবার। তারা চেয়েছিল এই জুটির সংসার টিকে থাকুক। কিন্তু শোয়েব সে কথা কানে তোলেননি।

ওই প্রতিবেদনে বলা হয়েছে, ৪১ বছর বয়সেও অন্য নারীর সঙ্গে স্বামীর সম্পর্ক মেনে নিতে পারেননি স্ত্রী সানিয়া মির্জা। শোয়েব মালিকের ওপর খুশি ছিলেন না তিনি।সানিয়া চেয়েছিলেন সংসার টিকিয়ে রাখতে। কিন্তু শোয়েব সানা জাভেদের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন, এমনটা জানার পরই বিচ্ছেদের সিদ্ধান্ত নেন তিনি। ডিভোর্স লেটার পাঠান মালিককে।

সানিয়া মির্জার সঙ্গে বিচ্ছেদের পরেই সানা জাভেদকে বিয়ে করেন শোয়েব মালিক। এই ক্রিকেটারের তৃতীয় বিয়েতে তার পরিবারের কোনো সদস্যরাও উপস্থিত ছিলেন না।

শোয়েব মালিকের বোন জামাই ইমরান জাফর বলেছেন, তাদের বিয়ের বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যম থেকে জেনেছি। পরিবারের কেউ তাদের বিয়েতে অংশ নেয়নি।

২০১২ সালে পাকিস্তানের ধারাবাহিক ‘শেহর-ই-জাত’-এর মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন সানা জাভেদ। এরপর বেশ কয়েকটি উর্দু ধারাবাহিকে অভিনয় করেন। শোয়েব মালিকের সঙ্গে বিয়ের আগে ২০২০ সালের অক্টোবরে পাকিস্তানের গায়ক উমায়ের জসওয়ালকে বিয়ে করেন অভিনেত্রী। গত বছর উমায়ের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় সানার। এরপর শোয়েব মালিকের প্রেমে পড়ে যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *